ঢাকাসোমবার , ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি ব্যাচ’৯৪ নবগঠিত কমিটিকে সমিতির সদস্যদের শুভেচ্ছা

অনলাইন ডেস্ক
জুলাই ৩, ২০২১ ৩:৩৭ অপরাহ্ণ
Link Copied!

বন্ধুত্বের বন্ধনে আবদ্ধ হয়ে (এসএসসি ব্যাচ চুরানব্বই) ২০২১-২২ কার্যনির্বাহী পরিষদের নবগঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন কমিউনিটি অফ এসএসসি চুরানব্বই সমিতির সদস্যরা।

বৃস্পতিবার (০১ জুলাই) ২০২১ইং তারিখ এক যৌথ বিবৃতিতে নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা হয়।

কমিটির চীফ মেম্বার অফ অপারেশন এম জামাল উদ্দিন বাবু, চীফ মেম্বার অফ ফিন্যান্স আব্দুল মোন্নাফ আকন্দ, চীফ মেম্বার অফ এডমিনিট্রেশন গাজী আক্তার হোসেন, চীফ মেম্বার অফ কো-অডিনেটর এমএসএ মিন্টু তারা, চীফ মেম্বার অফ মিডিয়া এন্ড কমুনিকেশন আমিনুর ইসলাম (রানা), মেম্বার অফ ফিন্যান্স এম আব্দুল হাই শরীফ, মেম্বার অফ কমুনিকেশন মোঃ দ্বীন ইসলাম, মেম্বার অফ ইভেন্ট ম্যানেজমেন্ট আবুল ফজল সাইফুল্লাহ, হাবিবুর রহমান, মোঃ ফজলুর রহমান, মেম্বার অফ লজিস্টিক আনান উল আলম তারা, মেম্বার অফ লিগ্যাল এডভাইস এন্ড সাপোর্ট মিরাজ চৌধুরী নির্বাচিত হওয়ায় কমিটিকে অভিনন্দন ও সর্বাঙ্গীন সাফল্য কামনা করেছে এসএসসি ব্যাচ চুরানব্বই কমিউনিটি।

বিবৃতিতে একই সাথে কমিউনিটি সকলের মধ্যে পারস্পারিক সহযোগিতা আশাবাদ ব্যক্ত করা হয়। বিজ্ঞপ্তি

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।