ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

ডিইউজে সদস্যদের টিসিবির ফ্যামিলি কার্ড বিতরণ

অনলাইন ডেস্ক
ডিসেম্বর ১৭, ২০২৩ ১২:২১ পূর্বাহ্ণ
Link Copied!

ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সদস্যদের মাঝে টিসিবির ফ্যামিলি কার্ড বিতরণ করা হয়েছে। প্রথম পর্যায়ে ১০৩ জন সদস্য সাংবাদিকদের হাতে টিসিবির ফ্যামেলি কার্ড তুলে দেন ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী ও সাধারণ সম্পাদক আকতার হোসেন।

শনিবার (১৬ ডিসেম্বর) জাতীয় প্রেসক্লাবে ডিইউজে কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে সদস্যদের মাঝে কার্ড বিতরণ করা হয়। ডিইউজের সভাপতি সোহেল হায়দার চৌধুরী বলেন, আজকে প্রথম ধাপে টিসিবির কাজ আমরা বিতরণ করছি। পর্যায়ক্রমে সকল সদস্য সাংবাদিকদের আমরা কার্ড পাওয়ার ব্যবস্থা করব। আমরা কল্যাণ তহবিলে একটি সম্মানজনক পরিমাণের অর্থ জমা করার চেষ্টা করছি। আমরা ঐক্যবদ্ধভাবে আমাদের রুটিরুজি ও মর্যাদা রক্ষার লড়াইয়ে এগিয়ে যাব। সংগঠনকে আরো গতিশীল করতে সদস্যদের সক্রিয় ভূমিকা পালনের আহ্বান জানান তিনি।

ডিইউজের সাধারণ সম্পাদক আকতার হোসেন বলেন, দীর্ঘদিন চেষ্টার পর আমরা আজকে সদস্য সাংবাদিকদের হাতে টিসিবির ফ্যামিলি কার্ড তুলে দিতে পেরে আমরা আনন্দিত। আগামী দিনে ঢাকা সাংবাদিক ইউনিয়ন সদস্যদের পাশে আরও সক্রিয়ভাবে থাকবে।

ডিইউজের কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী ও নির্বাহী পরিষদ সদস্য আসাদুর রহমানের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ডিইউজের সহ-সভাপতি মানিক লাল ঘোষ, কোষাধ্যক্ষ আশরাফুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাজু হামিদ, দফতর সম্পাদক আমানউল্লাহ আমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, কল্যাণ সম্পাদক জুবায়ের রহমান চৌধুরী, নির্বাহী পরিষদ সদস্য দুলাল খান, আসাদুর রহমান, আনোয়ার হোসেন, রেহানা পারভীন, ডিইউজের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।