ঢাকারবিবার , ২৮শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

গ্যাস সরবরাহসহ উত্তরাঞ্চলের উন্নয়ন দাবি

অনলাইন ডেস্ক
জুন ৭, ২০২৩ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

উত্তরাঞ্চলের ১৬ জেলায় গ্যাস সরবরাহ, সংবিধান অনুযায়ী সুষম বণ্টন নিশ্চিত ও শিল্প কারখানা স্থাপনসহ উন্নয়নমূলক কার্যক্রম গ্রহণের জন্য সরকারের প্রতি দাবি জানিয়েছে নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরাম (এনবিজেএফ)।

মঙ্গলবার (৬ জুন) রাজধানীর একটি রেস্টুরেন্টে ফোরামের নির্বাহী কমিটির বৈঠকে এ দাবি জানানো হয়।

এ সময় বক্তারা বলেন, উত্তরাঞ্চলের জনপদ এখনো তুলনামূলক অনেকটাই অবহেলিত। যোগাযোগ কিছুটা উন্নত হলেও অন্য এলাকার মতো বড় বড় শিল্পগুলো গড়ে উঠছে না গ্যাসের অভাবে। উদ্যোক্তারা এ এলাকায় বড় বড় অবকাঠামো উন্নয়নে পিছিয়ে যাচ্ছেন।

তারা বলেন, উত্তরাঞ্চলের ১৬ জেলায় গ্যাস সরবরাহ, সংবিধান অনুযায়ী সুষম বণ্টন নিশ্চিত হলে শিল্প কলকারখানা স্থাপনসহ উন্নয়নমূলক কার্যক্রম বেগবান হবে।

নর্থ বেঙ্গল জার্নালিস্ট ফোরামের সভাপতি নজমুল হক সরকারের সভাপতিতে বৈঠকে বক্তব্য রাখেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) কোষাধ্যক্ষ খায়রুজ্জামান কামাল, সংগঠনের যুগ্ম সম্পাদক মানিক মুনতাসির, কোষাধ্যক্ষ, আবু আলী, সাংগঠনিক সম্পাদক গোলাম মাওলা, দপ্তর সম্পাদক নির্মল বর্মন, তথ্য ও প্রচার সম্পাদক শাহাদাত স্বপন, নির্বাহী কমিটির সদস্য আঞ্জুমান আরা মুন, সামসুল আলম সেতু ,জামিউল আহসান হাসান শিপু, এম এ মান্নান, মনোরমা আক্তার প্রমুখ।

বৈঠকটি পরিচালনা করেন এনবিজেএফ এর সাধারণ সম্পাদক তোফাজ্জল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।