ঢাকাসোমবার , ২৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

ঢাকায় সাংবাদিকদের প্রীতি ফুটবল ম্যাচ

নির্মল বার্তা ডেস্ক
ডিসেম্বর ৪, ২০২২ ১০:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হয়েছে সম্মিলিত সাংবাদিক সমাজ এবং নির্মল বাংলার আয়োজনে সাংবাদিক প্রীতি ফুটবলম্যাচ।

শনিবার (৩ ডিসেম্বর) সকাল ৯টায় সেগুনবাগিচা হাই স্কুল মাঠে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি-মঞ্জুরুল আহসান বুলবুল এ খেলার উদ্বোধন করেন।

ধারাভাষ্য দিয়ে খেলা প্রাণবন্ত করেন ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি কুদ্দুস আফ্রাদ। এসময় ফেডারেল সাংবাদিক ইউনিয়নের কোষাধক্ষ্য খায়রুজ্জামান কামাল এবং ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাংগঠনিক সম্পাদক এ জিহাদুর রহমান জিহাদ উপস্থিত ছিলেন।

খেলায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের মহাসচিব দীপ আজাদ বিভিন্নভাবে সহযোগিতা করেন। অনুষ্ঠানে বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক এবং অনলাইন মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং দর্শকরা খেলা উপভোগ করেন।

নির্মল বাংলার কর্ণধার নির্মল বর্মণ বলেন, সবার জন্য সারাবেলা-নির্মল বাংলা এই শ্লোগানকে সামনে রেখে ১০ বছর ধরে আমরা বিভিন্ন আ সামাজিক উন্নয়নে কাজ করে যাচ্ছি।

দেশের বিভিন্ন জায়গায় গাছের চারা রোপন করছি। সবুজ বাংলাদেশ বিনির্মানে কাজ করছি। এখন যেহেতু ফুটবল বিশ্বকাপের উন্মাদনা চলছে তাই ফিফা ফুটবল বিশ্বকাপের মতো বড় আয়োজনের সময়ে ক্রীড়াপ্রেমী সাংবাদিকদের একত্রিত করতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

ম্যাচে লাল ও সবুজ দুটি দল অংশগ্রহণ করে এবং তাদের ক্রীড়া নৈপুণ্য দেখিয়ে লাল দলকে ২-০ গোলে হারিয়ে সবুজ দল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

পরে আমন্ত্রিত অতিথিবৃন্দ প্রত্যেক খেলোয়ারকে মেডেল উপহারসহ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের হাতে ট্রফি তুলে দেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।