ঢাকাসোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

আদিতমারী যুব ফোরামের সভাপতি শিব সম্পাদক জান্নাতি

আপন সংবাদদাতা
মে ১, ২০২৩ ৭:৫২ অপরাহ্ণ
Link Copied!

আদিতমারী উপজেলা যুব ফোরামের কমিটি গঠন আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১ মে সকালে ভলান্টিয়ার সার্ভিস ওভার্সিস, তারুণ্যের আলো যুব কল্যাণ সংস্থা ও সারুপুকুর যুব ফোরাম পাঠাগারের সহযোগিতায়, লালমনিরহাট জেলা যুব ফোরামের আয়োজনে সারপুকুর যুব ফোরাম পাঠাগারে আলোচনা সভা ও উপজেলা যুব ফোরাম কমিটি গঠন করা হয়।

এ উপলক্ষে তারুণ্যের আলো যুব কল্যাণ সংস্থা ও জেলা ‍যুব ফোরামের সভাপতি শহিদ ইসলাম সুজন এর সভাপতিত্বে সারপুকুর যুব পাঠাগারের পরিচালক জামাল হোসেনের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন জেলা কমিটির কার্যনিবার্হী সদস্য মিনহাজুল ইসলাম বাপ্পী, শিব সুন্দর বর্মন, স্বর্ণ পদক জয়ী তায়কোনদো খেলোয়ার জান্নাতী খাতুন প্রমূখ।

আলোচনা সভা শেষে শিব সুন্দর বর্মন কে সভাপতি,মোছাঃ জান্নাতী খাতুন কে সাধারণ সম্পাদক করে আগামী ১বছরের জন্য আদিতমারী উপজেলা যুব ফোরাম এর কমিটি ঘোষনা করা হয়।

কমিটি গঠনের পাশাপাশি উপজেলা যুব ফোরামের আগামী এক বছরের কর্মপরিকল্পনা গ্রহণ করা হয়।

উপজেলা কমিটিতে শিব সুন্দর বর্মন সভাপতি, কিন্তু রায় সহ- সভাপতি, দিপক রায় সহ- সভাপতি, মোছাঃ জান্নাতি খাতুন সাধারণ সম্পাদক, নিরাময় কুমার যুগ্ন সাধারণ সম্পাদক, মোঃ আব্দুল লতিফ মৃধা সাংগঠনিক সম্পাদক, ভক্ত কুমার রায় দপ্তর সম্পাদক, বিধান চন্দ্র রায় প্রচার সম্পাদক, মোঃ হাসান আলী অর্থ সম্পাদক, মোঃ সাদেক হোসেন কার্যনিবার্হী সদস্য, সত্যেন্দ্রনাথ রায় কার্যনিবার্হী সদস্য।

এসময় আদিতমারী উপজেলার যুব সংগঠক, উদ্যোক্তা, সাংবাদিক ও শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।