ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

আমতলী মডেল স্কুলে ‘জাগ্রত হোক মানবতাবোধ’

নির্মল বার্তা ডেস্ক
এপ্রিল ৭, ২০২২ ১২:০৩ অপরাহ্ণ
Link Copied!

বগুড়ার শিবগঞ্জ উপজেলার আমতলী মডেল স্কুলের আয়োজনে ‘জাগ্রত হোক মানবতাবোধ’ নামক শীর্ষক এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মীর লিয়াকত আলীর সভাপতিত্বে প্রতিষ্ঠানের সব শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন। পরে স্কুলের ছাত্র-ছাত্রীরা বিভিন্ন ডিসপ্লে প্রদর্শন করেন।

এ সময় প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি (পরিচালক র‌্যাব-৪) মোজাম্মেল হক। বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) উম্মে কুলসুম সম্পা, সহকারী পুলিশ সুপার ( শিবগঞ্জ সার্কেল) তানভির আহমেদ, ট্রপিক্যাল হোমস্ লি. চেয়ারম্যান ডা. রেজাউল করিম, থানা অফিসার ইনচার্জ (ওসি) দীপক কুমার দাস। এছাড়াও বক্তব্য রাখেন বিদ্যালয়ের পরিচালক মীর মহরম আলী, প্রধান শিক্ষক আলম হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি আব্দুস ছাত্তার, মীর রওশন আলী, শিক্ষক আব্দুল হান্নান, দুলাল চন্দ্র অধিকারী প্রমুখ।

সকাল ১০টা থেকে শুরু হওয়া এ অনুষ্ঠানে শুরুতেই লিয়াকত আলীর লেখা নাটক পরিবেশন করা হয়। এ ছাড়া সন্ধ্যায় সুকুমার বাউলসহ বিভিন্ন শিল্পীদের অংশগ্রহনে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।