ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

নির্বাচন থেকে সড়ে দাড়ালেন নাসরিন

অনলাইন ডেস্ক
জানুয়ারি ১৩, ২০২২ ১০:৫৭ অপরাহ্ণ
Link Copied!

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন থেকে সড়ে দাড়ালেন এক সময়ের সাড়া জাগানো অভিনেত্রী নাসরিন। এবার নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হওয়ার কথা ছিল চিত্রনায়িকা নাসরিনের। কার্যনির্বাহি পদে মনোনয়নপত্রও তুলেছিলেন। পরে বদল করেছেন নিজের সিদ্ধান্ত। সরে দাঁড়িয়েছেন এবারের নির্বাচন থেকে।
জানতে চাইলে নাসরিন বলেন, আসলে সব কথা তো বলা যায় না। এই মুহূর্তে বলতে চাচ্ছি না। আমি পাস করলে খুব কাজ করতে পারব সেটা তো বড় কথা না। আমি যদি বসে যাই তাহলে অনেকের উপকার হয়। একটা অনুরোধ আসছে, তাদের সম্মান জানিয়ে আমি বসে পরলাম। তবে কোন প্যানেলকে সমর্থন দিচ্ছেন এ ব্যপারে সরাসরি কিছু না বললেও সবাই ভালো কাজ করছেন বলে তিনি জানান। তার ভাষায়, আমি দুটি প্যানেলকেই সমর্থন দিচ্ছি। যেহেতু কাঞ্চন ভাই, নিপুণদের সাথে কাজ করেছি, সবার সঙ্গেই কাজ করেছি। আসলে একটা পরিবর্তন দরকার। এর আগে দুবার শিল্পী সমিতির নির্বাচনে দাঁড়িয়েছিলেন নাসরিন।
এবার ইলিয়াস কাঞ্চন-নিপুণ ও মিশা সওদাগর-জায়েদ খানের নেতৃত্ব দুটি প্যানেল নির্বাচনে অংশ নিচ্ছে। আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। তার সঙ্গে দুই নির্বাচন কমিশনার হলেন, বিএইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।