ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

আমি সিঙ্গেল, যাকে-তাকে আমার ভালো লাগে না: জায়েদ খান

অনলাইন ডেস্ক
সেপ্টেম্বর ২৯, ২০২১ ৯:২৯ পূর্বাহ্ণ
Link Copied!

এখনও বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তত নন জায়েদ খান। এফডিসিতে শিল্পী সমিতির অফিসে বিয়ে সংক্রান্ত এক প্রশ্নের জবাবে এসব কথা জানান তিনি।

জায়েদ খান বলেন, আমি বেসিক্যালি সিঙ্গেল, আমার আপাতত কোনো গার্লফ্রেন্ড নাই। অনেক মেয়েই আমার সাথে দেখা করতে চায় কিন্তু আমি তাদেরকে বলি সমিতিতে এসে দেখা করতে, নাহলে আবার বিতর্ক তৈরি হবে।

জায়েদ খান বলেন, আমার বিয়ের বয়স এখনও হয়নি। বিয়ে নিয়ে কিছু ভাবছি না। প্রেমে আবার পড়তেও পারি, বলা যায় না। আমার প্রেমটা হুট করেই হয়ে যায়। ঘন ঘন না, একটা ব্রেকআপের পর অনেকদিন গ্যাপ হয়। পরে ভালোলাগার পর আবার ভালোলাগা শুরু হয়। এটার জন্য হয়তো একটু সময় নিতে হবে। যাকে-তাকে আমার ভালো লাগে না।

জায়েদ খান বলেন, আমার বাবা মারা গেছেন ছয়মাস হলো, বাবা বলতেন বিয়ে করতে। এখন আমার মা ও বড় ভাইয়েরাও বলেন বিয়ের কথা। কিন্তু আমি মনে করি এখনও বিয়ের জন্য মানসিকভাবে প্রস্তত নই আমি। তাই আপাতত বিয়ের কথা ভাবছি না।

জায়েদ খান আরও বলেন, আপাতত আমি ব্রেকআপে আছি। প্রেম করেছি, মিথ্যা বলব না। তবে এত বেশি প্রেম আমি করিনি। তবে প্রেম আমার কাছে শ্বাশত। প্রেম মানে আমার কাছে নোংরামি না।

জায়েদ খান বলেন, কিছু কিছু মানুষের যে হারে বিয়ে হচ্ছে, এটা নিয়ে আমি খুব সন্দিহান। আমারও বার বার হোক-এটা আমি চাই না। ভয় কাজ করে। আমি চিন্তা করি, একটাই যেন থাকে। এখন একটু মেন্টাল ম্যাচিউরিটি দরকার। …আমার মা সবসময় বলেন, ‘বিয়ে-শাদি সংক্রান্ত কারণে পত্রিকায় কোনো হেডলাইনে যেন তোমার নাম না আসে।’

আমি চাই, একটু চিন্তা-ভাবনা করে করি। আমি বিয়ের ব্যাপারে ম্যাচিউরড না। সবাই তো লুকিয়ে লুকিয়ে বিয়ে করে, অনেক দিন পর জানাজানি হয় কিন্তু আমার ইচ্ছা আছে সবাইকে নিয়ে একটা ধুমধাম করে বিয়ে করব।

উল্লেখ্য, ২০১৭ এর ১৬ ডিসেম্বর মুক্তি পেয়েছিলো তার সর্বশেষ চলচ্চিত্র অর্ন্তজ্বালা। এরপর কোনো শুটিংয়ে দেখা যায়নি ঢাকাই সিনেমার জনপ্রিয় এ চিত্রনায়ককে। তবে সম্প্রতি সোনার চর শিরোনামের তারকাবহুল একটি সিনেমার শ্যুটিং শুরু করেছেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।