ঢাকাসোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

নায়িকা একা ও পরীমনির সদস্যপদ স্থগিত

অনলাইন ডেস্ক
আগস্ট ৭, ২০২১ ১০:২১ অপরাহ্ণ
Link Copied!

চিত্রনায়িকা একা ও পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে চলচ্চিত্র শিল্পীদের সংগঠন শিল্পী সমিতি।

এই দুই নায়িকার বিতর্কিত কর্মকাণ্ডের জেরে শনিবার দুপুরে সমিতির সদস্যদের ডেকে কেবিনেট মিটিংয়ে এমন সিদ্ধান্ত নেয়া হয়েছে।

পরে সংবাদ সম্মেলন ডেকে বিকেলে বিষয়টি জানান সমিতির সভাপতি মিশা সওদাগর। পরীমনি ও একার ঘটনায় চলচ্চিত্র শিল্পীদের ভাবমূর্তি ক্ষুন্ন হয়েছে দাবি করে তাদের সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করেছে শিল্পী সমিতি।

এফডিসির জহির রায়হান কালার ল্যাবে আয়োজিত সংবাদ সম্মেলনে মিশা জানান, একা ও পরীমনির ঘটনাটি চলচ্চিত্র তথা শিল্পী সমাজের জন্য বিব্রতকর। কোনো অন্যায়কে প্রশ্রয় দেয় না শিল্পী সমিতি। তাদের মামলা চলমান থাকায় একা ও পরীমনির সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হলো।

মিশা সওদাগর বলেন, শিল্পী সমিতির গঠনতন্ত্রের ৬ এর খ এবং ৯ এর গ অনুচ্ছেদে বলা হয়েছে, কোনো সদস্য যদি সমিতির ভাবমূর্তি ক্ষুন্ন করে কোনো কর্মকাণ্ডে লিপ্ত হন সাথে সাথে তার সদস্যপদ সাময়িকভাবে স্থগিত করা হবে।

মিশা সওদাগর বলেন, ‘শিল্পী সমিতির সদস্য চিত্রনায়িকা পরীমনি দেশের প্রচলিত আইন অনুয়ায়ী অপরাধে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তার হয়েছে। মামলাও চলছে।

সেই সঙ্গে গৃহকর্মী নির্যাতনের মামলায় গ্রেপ্তার অভিনেত্রী একার সদস্যপদও স্থগিত করেছে শিল্পী সমিতি।

 

সংবাদ সম্মেলনে সভাপতি মিশা সওদাগর ছাড়াও উপস্থিত ছিলেন সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ সভাপতি ডিপজল, রুবেল, অঞ্জনা, অরুনা বিশ্বাস, আলী রাজ, আলেকজান্ডার বো, জয় চৌধুরী প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।