ঢাকাসোমবার , ২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

হেরে বিছানা ভেঙেছেন অস্ট্রেলিয়ানরা, ছিদ্র করেছেন দেয়াল

নির্মল বার্তা ডেস্ক
আগস্ট ৫, ২০২১ ১০:৪৩ অপরাহ্ণ
Link Copied!

বর্তমানে বাংলাদেশে সফরে রয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে টানা দুই ম্যাচ হেরে সিরিজ হারের শঙ্কায় স্টার্ক-হ্যাজলউডরা। অন্যদিকে, টোকিওতে চলমান অলিম্পিকে অংশ নিয়েছে অস্ট্রেলিয়ার রাগবি-ফুটবলসহ বেশ কয়েকটা দল।

সম্প্রতি তাদের বিপক্ষে অভিযোগ জানিয়েছে টোকিও অলিম্পিকের আয়োজক কমিটি। অভিযোগে বলা হয়েছে, তারা হোটেলের বিছানাপত্র ভেঙেছেন, রুমের দেয়ালে ছিদ্র করেছেন। হোটেল রুম ছেড়ে যাওয়ার আগে অস্ট্রেলিয়ার অ্যাথলেটরা এইসব কাণ্ড ঘটিয়েছেন। এছাড়া শুক্রবার দেশে ফেরার পথে ফ্লাইটে ‘অগ্রহণযোগ্য আচরণ’ করেছেন তারা।

আয়োজক কমিটির এমন অভিযোগ আমলে নিয়ে তদন্তে নেমেছে ফুটবল ও রাগবি ইউনিয়ন। বিশেষ করে অস্ট্রেলিয়ান খেলোয়াড়দের ফ্লাইটে ‘উগ্র আচরণ’বিষয়ে নিজস্ব তদন্ত শুরু করেছে রাগবি ইউনিয়ন।

অস্ট্রেলিয়ান অলিম্পিক কমিটির প্রধান নির্বাহী ম্যাট ক্যারল জানিয়েছেন, ‘আমরা অলিম্পিক আয়োজকদের কাছ থেকে কিছু অভিযোগ পেয়েছি, সেটি খতিয়ে দেখব। তবে যে ফ্লাইটে তারা এসেছেন, সে ফ্লাইটের কারও কাছ থেকে আমরা কোনো অভিযোগ পাইনি।’

অলিম্পিকে অন্যতম সেরা দলই অস্ট্রেলিয়া। এখন পর্যন্ত ১৫টি স্বর্ণ জিতে পঞ্চম স্থানে আছে তারা। রুপা জিতেছে ৪টি আর ব্রোঞ্জ ১৭টি। সমকাল

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।