ঢাকামঙ্গলবার , ২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন আদালত
  4. আন্তর্জাতিক
  5. করপোরেট সংবাদ
  6. কৃষি
  7. খেলাধুলা
  8. গণমাধ্যম
  9. চাকরীর খবর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. ধর্ম-দর্শন
  13. নগর জীবন
  14. নারী
  15. নির্মল ভাবনা
আজকের সর্বশেষ সবখবর

খুলনায় বেগম রাজিয়া নাসের অক্সিজেন সেবার উদ্বোধন

অনলাইন ডেস্ক
জুলাই ৯, ২০২১ ১০:৫৫ পূর্বাহ্ণ
Link Copied!

মহামারি করোনায় খুলনাবাসীর অক্সিজেন সংকট মোকাবেলায় খুলনা জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খুলনা জেলা যুবলীগ সভাপতি কামরুজ্জামান জামালের সার্বিক সহযোগিতায় বুধবার বেলা ১২টার দিকে বেগম রাজিয়া নাসের অক্সিজেন সেবা’র উদ্বোধন করা হয়।

খুলনা জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান শেখ হারুনুর রশীদ এই অক্সিজেন সেবার উদ্বোধন করেন। অনুষ্ঠানে আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান জামাল জানান, এটির অস্থায়ী কার্যালয় নগরীর ৬২/২ আহসান আহমেদ রোডে। প্রথম পর্যায়ে ২৫টি অক্সিজেন সিলিন্ডার দিয়ে তিনি শুরু করলেন। পরে সিলিন্ডারের সংখ্যা আরও বাড়ানো হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন খুলনা জেলা আওয়ামী লীগ নেতা কাজী বাদশা মিয়া, বি এম এ সালাম, সরফুদ্দিন বিশ্বাস বাচ্চু, মোঃ কামরুজ্জামান জামাল, সরদার আবু সালেহ, জেড এ মাহমুদ ডন, মোঃ শাহ আলম, হাফেজ মোঃ শামীম, শিউলি সরোয়ার, ফারজানা নিশা, মোঃ জামিল খান, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।